Saturday , July 27 2024
Breaking News
অভিযানে বিপুল মাদকদ্রব্য জব্দ করা হয়। ছবি : সংগৃহীত

বনানীতে অভিযান, মাদকদ্রব্য জব্দ

নগর প্রতিবেদক : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বনানীর ১১ নম্বর রোডের একটি বিলাসবহুল ফ্লাটে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে । অভিযানে বিপুল মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। রোববার বিকেলে এই অভিযান শুরু হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মেহেদী হাসান এসব তথ্য নিশ্চিত করেছেন।

মেহেদী হাসান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বনানীর ১১ রোডের ৭৭ নম্বর হাউজের এম ব্লকের ব্যাংক এশিয়া বিল্ডিংয়ের লিফটের ৮ নম্বর বাসায় এই অভিযান পরিচালনা শুরু হয়।

তিনি বলেন, অভিযানে বিপুল পরিমাণে ফরেন লিকার, এমডিএমএ, সিন্থেটিক গাঁজা এবং বিভিন্ন রকমের মূর্তি উদ্ধার করা হয়েছে। আমাদের অভিযান চলমান রয়েছে বিস্তারিত পরে জানানো হবে।

এদিকে সংস্থাটির উপপরিচালক রাশেদুজ্জামান জানান, ভবনটির আটতলায় একটি আবাসিক মাদক কেনাবেচার কারবার চলছিল। সেই তথ্যের ভিত্তিতে সামহ রেজার ব্লেড এর পরিচালক সেলিম সাত্তারের বাসায় অভিযান চালায় তারা।

রাশেদুজ্জামান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, রেজা বাংলাদেশ ও সুইজারল্যান্ডের নাগরিক। বিভিন্ন সময় বিদেশি অবৈধ মাদক আনতো রেজা। বাসায় একটি মিনি বারের সন্ধানও পাওয়া গেছে।

এছাড়াও

মিরপুর গার্লস আইডিয়ালের অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ হাতানোর অভিযোগ

বিশেষ প্রতিনিধি: ভুয়া বিল-ভাউচার দেখিয়ে অনৈতিকভাবে অর্থ লোপাটের অভিযোগ উঠেছে রাজধানীর মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *